1. admin@shadhin-desh.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে শিশু আইন ২০১৩ বাস্তবায়ন শীর্ষক সমন্বয় সভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে জেলা ও দায়রা জজসহ নবনিযুক্ত দুই বিচারককে আইনজীবী সমিতির সংবর্ধনা শেরপুরে হেলমেট না থাকলে মিলবেনা তেল কার্যক্রমের উদ্বোধন নরসিংদীর মনোহরদীতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যাঁরা মাদারিপুরে পল্লী বিদ্যুতের ভূতুড়ে বিলে বিপাকে গ্রাহক ফ্রান্স প্রবাসী সালাউদ্দিন প্রাণে মারার হুমকি ও মানহানির কারণে প্রশাসনের হস্তক্ষেপ কামনা চাঁপাইনবাবগঞ্জে বিনামূল্যে আইনি সহায়তা প্রদানে “সচেতনতামূলক” সভা অনুষ্ঠিত নওগাঁয় লিগ্যাল এইডের গণশুনানী অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে পুলিশের মাসিক কল্যাণ সভা ও মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জ ক্লিনিক মালিক সমিতির কমিটি গঠন

চাঁপাইনবাবগঞ্জে পুলিশের মাসিক কল্যাণ সভা ও মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় : বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪
  • ১১০ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জে জেলা পুলিশ আয়োজিত ‘মাসিক কল্যাণ সভা’ ও ‘মাসিক অপরাধ সভা’ অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার বেলা সাড়ে ১০টায় সভায় সভাপতিত্ব করেন চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার মো. ছাইদুল হাসান। জেলা পুলিশ লাইন্স ড্রিল শেডে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার পুলিশ সদস্যদের ভালো-মন্দ বিষয়গুলো মনোযোগ সহকারে শোনেন এবং অতি শ্রীঘ্রই সব বিষয়ের সমাধানসহ উপস্থিত সকলকে সর্বোচ্চ পেশাদারিত্ব, সততা ও দক্ষতার সাথে দায়িত্ব পালনের জন্য নির্দেশ প্রদান করেন।
এ সময় কনস্টেবল আতাউর রহমান বর্ণাঢ্য কর্মজীবন শেষে অবসর জনিত (পিআরএল) ছুটিতে গমন করলে পুলিশ সুপার তাকে ফুল ও সম্মাননা স্মারক দিয়ে বিদায় সংবর্ধনা জানান।
এরপর ডিসেম্বর ২০২৩ মাসে অভিন্ন মানদন্ডের আলোকে উত্তম কাজের স্বীকৃতিস্বরূপ শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। জেলার শ্রেষ্ঠ থানা হিসাবে নির্বাচিত হয় শিবগঞ্জ থানা, শ্রেষ্ঠ এসআই (নি:) শিবগঞ্জ থানার মো. সাইফুল ইসলাম, ক্লু-লেস মামলার রহস্য উদঘাটনে শ্রেষ্ঠ এসআই (নি:) শিবগঞ্জ থানার মোঃ এসলাম আলী, শ্রেষ্ঠ এএসআই (নি:) সদর মডেল থানার মো. জাকারিয়া হোসেন, শ্রেষ্ঠ সার্জেন্ট অভিজিৎ দত্ত এবং বিশেষ কার্যক্রমে শ্রেষ্ঠত্ব অর্জনকারী রিজার্ভ অফিসের কনস্টেবল মো. মেহেদী হাসান, অপরাধ শাখার নারী কনস্টেবল বিথী রানী মন্ডল-কে পুলিশ সুপার ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার প্রদান করেন।
এছাড়া পুলিশ সুপার আইজিপি কর্তৃক প্রদত্ত উত্তম কাজের স্বীকৃতিস্বরূপ তিনটি অর্থ পুরস্কার জেলা গোয়েন্দা শাখা চাঁপাইনবাবগঞ্জ (ডিবি) এর পক্ষে এসআই (নি:) মো. মাহাফুজুর রহমানের নিকট প্রদান করেন।
পরবর্তীতে পুলিশ সুপার নিজ কার্যালয়ের কনফারেন্স রুমে মাসিক অপরাধ সভায় জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি, তদন্তাধীন মুলতবি মামলা সহ অন্যান্য বিষয়ে বিভিন্ন দিক নির্দেশনা বক্তব্য প্রদান করেন।
এ সময় আবুল কালাম সাহিদ (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) নূরুজ্জামানসহ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 © Shadhin Desh
Theme Customized By Theme Park BD
error: Content is protected !!